১৯শে অক্টোবর, ২০১৯ ইং | ৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | দুপুর ১:২০

গোপালগঞ্জে হিন্দু নারী ও বাচ্চাকে জোরপূর্বক অপহরণ

স্টাফ রিপোর্টার : গোপালগঞ্জে এক হিন্দু নারী (২৫) ও তার ৭ বছরের ছেলে সন্তানকে জোরপূর্বক অপহরণ করেছে এলাকার মাদক ব্যাবসায়ী ও নারী লোভী সন্ত্রাসী লিটন শেখ।
এ ঘটনায় গোপালগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি মামলা দায়ের করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও মামলা সূত্রে জানা যায়, গত ১৮ মার্চ বিকালে ওই নারী তার বাচ্চাকে শহরের সোনালী স্বপ্ন স্কুল থেকে নিয়ে বাড়িতে যাওয়ার পথে মান্দারতলা গুচ্ছ গ্রামের পূর্ব পাশে মহাসড়কের উপর পৌঁছালে তাদের পথ রোধ করে জোর পূর্বক একটি মাহিন্দ্রা গাড়ীতে তুলে নিয়ে যায় নারী লোভী লিটন শেখ ও তার সন্ত্রাসী বাহিনী।
পরে ওই নারীর বড় ভাই খোকন কর্মকার বাদী হয়ে একটি মামলা করেন। আজ অবধি অপহৃত নারী ও বাচ্চাকে উদ্ধার করা যায়নি।
খোকন কর্মকার বলেন, আমার ভাগনে ও বোনকে অপহরণ করেছে গোপালগঞ্জ দক্ষিন মৌলভীপাড়া এলাকার মৃত কালু শেখের ছেলে নারী পাচারকারী লিটন শেখ (৩৭)। সেই সাথে মান্দারতলা এলাকার মৃত ইমদাদুল শেখের ছেলে ইব্রাহিম শেখ (২৫) ও তাদের সন্ত্রাসী বাহিনী।
তিনি বলেন, লিটন শেখ আমার বোনকে প্রায় সময় বিভিন্নভাবে উত্তাক্ত করিতো এবং কু প্রস্তাব দিত। বিষয়টি রাজী না হয়ে বোন আমাকে সব জানাইলে আমি লিটনকে সতর্ক করি। কিন্তু লিটন আমাকে প্রাণ নাষের হুমকি দেয়।
এ ব্যাপারে অভিযুক্ত লিটন শেখের মুঠো ফোন ০১৭১৮৭৬৬*৫৯ নাম্বারে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি।
অন্যদিকে শহরে মুসলিম পুরুষ দ্বারা হিন্দু ধর্মের নারী ও বাচ্চাকে অপহরণ ঘটনা বেশ সায়লব হয়ে উঠেছে। এতে করে ধর্ম সাম্প্রদায়ীকতার সৃষ্টি হচ্ছে।

প্রকাশ :  এপ্রিল ১৫, ২০১৯ ১:১৮ অপরাহ্ণ
x

Check Also

যুবকদের র্নিমম ভাবে কোপালো সন্ত্রাসী বাহিনী

স্টাফ রিপোর্টার : ছয়-সাতজন যুবক দৌড়ে দোকানের ভিতরে প্রবেশ করে শাটার বন্ধ করে দিলেন। পর ...