১৯শে অক্টোবর, ২০১৯ ইং | ৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | দুপুর ১২:৩৯

সিলেটেই আমৃত্যু থাকার প্রত্যাশা অভিনেত্রী মাহির

বিনোদন ডেস্ক: ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি বলেছেন, প্রিয় শহর সিলেটেই যেন আমৃত্যু থাকতে পারি এটাই প্রত্যাশা। আমার জন্ম ঢাকাতে। শৈশবের অনেকটা সময় এ শহরেই কেটেছে। কিন্তু আমার প্রিয় শহর হচ্ছে সিলেট। আমার শ্বশুরবাড়ি সিলেট বলে নয়, সার্বিকভাবে সিলেট শহর আমার কাছে অন্য রকম মনে হয়। ঢাকা থেকে যখন সিলেটে বেড়াতে যাই পুরো মনটাই বদলে যায়। মনে হয় কোনো দুঃখ নেই, কোনো শঙ্কা নেই। সিলেটের পরিবেশ, আকাশ-বাতাস এবং চারপাশের কর্মজীবী মানুষদের চিত্র দেখে মন ভরে যায়। সূত্র : যুগান্তর তা ছাড়া সিলেটকে তিনশো ষাট আউলিয়ার শহর বলা হয়। সেখানে গেলে মনে হয় নিজের কাছে খুব শীতল লাগছে।
দিনের পর দিন বয়সের সংখ্যা তো বাড়ছেই। কিন্তু যখনই সিলেট যাই মনে হয় আমি এখনও সে ছোটবেলায় আছি। চঞ্চল প্রকৃতির মেয়েটি অপুর সঙ্গে নানা রকম বায়না ধরে। হাসে, অভিমান করে আবার ঝগড়াও করে। এখন আর সিলেট ছাড়া একদমই ভালো লাগে না। শুটিং বা বিশেষ কোনো কাজ না থাকলে সিলেটেই পাড়ি জমাতে ইচ্ছা করে।
আরেকটি বিষয় লক্ষণীয় সিলেটের মানুষের সঙ্গে ঝগড়া করতেও ভালো লাগে। এখানকার মানুষগুলোর কথ্য ভাষা একটু ব্যতিক্রম। ঝগড়া করে কিংবা রাগের মাথায় কথা বললেও মনে হয় না যে রেগে আছেন। অনেক সময় ইচ্ছা করেই কাউকে না কাউকে রাগাই। পরে আবার হাসি। এ শহর ছেড়ে কোথাও যেতে ইচ্ছা করে না আমার। মাঝে মাঝে মনে হয় এ শহর কিনে রাখি! এখানে আমি আধিপত্য করবো! এটা আমার আবেগ। সূত্র: আমাদেরসময়.কম

প্রকাশ :  মে ১০, ২০১৯ ১২:৩৩ পূর্বাহ্ণ
x

Check Also

পরিচালকের গুলিতে লুটিয়ে পড়লেন সানি লিওন!

বিনোদন ডেস্ক : সানি লিওনকে গুলি করলেন পরিচালক। আর সঙ্গে সঙ্গে লুটিয়ে পড়লেন সানি। নতুন ...