১৯শে অক্টোবর, ২০১৯ ইং | ৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | দুপুর ১:৩৯

ঢাকা কলেজ সাংবাদিক সমিতির নতুন সভাপতি মাহমুদ, সম্পাদক বিল্লাল

স্টাফ রিপোর্টার : ঢাকা কলেজ সাংবাদিক সমিতির (ঢাকসাস) কার্যনির্বাহী পরিষদ-২০১৯ এর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি পদে দৈনিক সংবাদের নিজস্ব প্রতিবেদক মাহমুদুল হাসান এবং সাধারণ সম্পাদক পদে দৈনিক যুগান্তরের রাজধানী প্রতিবেদক বিল্লাল হোসেন সাগর নির্বাচিত হয়েছেন।

শনিবার (১৩ জুলাই) সকাল ১০ টা থেকে বেলা ১২টা পর্যন্ত কলেজের পরিসংখ্যান বিভাগের সেমিনার কক্ষে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। দুপুরে ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেছেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও কলেজের অধ্যক্ষ প্রফেসর নেহাল আহমেদ।

এছাড়াও নির্বাচন পরিচালনা করেছেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক এবং শিক্ষক পরিষদের যুগ্ম সম্পাদক প্রফেসর আনোয়ার মাহমুদ, সমিতির সদ্য বিদায়ী সভাপতি তবিবুর রহমান এবং সিনিয়র সহসভাপতি শাহ আলম।

নির্বাচনে সহ-সভাপতি পদে দৈনিক আমার সংবাদের আবদুর রহিম, যুগ্ম সাধারণ সম্পাদক পদে আমাদের অর্থনীতির এজেড ভূঁইয়া আনাস, সাংগঠনিক সম্পাদক পদে প্রথম আলোর নাজমুস সাকিব, অর্থ সম্পাদক পদে আমাদের নতুন সময়ের আব্দুল হাকিম, দপ্তর সম্পাদক পদে শীর্ষ নিউজের মো. সাদিকুর রহমান, প্রচার সম্পাদক পদে বিডিটোয়েন্টিফোর রিপোর্টের সাইদুর রহমান তানভীর এবং নির্বাহী সদস্য পদে আমাদের অর্থনীতির শাহাদাত সাদমান ও আমার বার্তার তানভীর আহমেদ মনোনীত হয়েছেন।

ফলাফল ঘোষণা করে প্রফেসর নেহাল আহমেদ বলেন, ঢাকা কলেজ যেমন উপমহাদেশের একটি ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান ঠিক তেমনিভাবে এ প্রতিষ্ঠানের সাংবাদিক সমিতিও ঐতিহ্যবাহী সংগঠন। সমিতির নবনির্বাচিত কমিটির প্রতি অনুরোধ তারা ইতিবাচকভাবে কলেজকে তুলে ধরবে। আমি চাই ঢাকা কলেজ সাংবাদিক সমিতিতে সাংবাদিকরা ক্যাম্পাসে সবসময় একত্রে কাজ করুক। আশা করছি, যারা নির্বাচিত হয়েছেন তারা সে প্রত্যাশা অনুযায়ী কাজ করবেন।

প্রসঙ্গত, ঢাকা কলেজ সাংবাদিক সমিতি ১৯৯৬ সালে প্রতিষ্ঠা লাভ করে।

প্রকাশ :  জুলাই ১৪, ২০১৯ ৬:৩৫ অপরাহ্ণ
x

Check Also

গোপালগঞ্জে এবারও সরকারি মডেল উচ্চ বিদ্যালয় সেরা

কাদামাটি ডেস্ক : গোপালগঞ্জে এবারও এসএসসিতে শীর্ষস্থান ধরে রেখেছে এসএম মডেল সরকারি উচ্চ বিদ্যালয়। এ ...